বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ভূমিকম্পে কাঁপল সিলেট, কয়েকটি ভবনে ফাটল

নিজস্ব প্রতিবেদক : সিলেটে ভূমিকম্প অনুভূত হয়েছে। হঠাৎ ভূমিকম্পের ঝাঁকুনিতে আতঙ্কে লোকজনকে বাসাবাড়ি ও মার্কেট থেকে দৌড়ে রাস্তায় নেমে আসতে দেখা যায়। সোমবার (২৭ জানুয়ারি) দুপুর ১টা ১০ মিনিটে এ ভূমিকম্প অনুভূত হয়।

রিখটার স্কেলে ভূমিকম্পের মাত্রা ছিল ৪. ১। এর উৎপত্তিস্থল ছিল সিলেটের গোয়াইনঘাট উপজেলা। দুপুর সোয়া ২টার দিকে আবহাওয়া অধিদফতরের সিলেট কার্যালয় থেকে পাঠানো এক ইমেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এদিকে এ ভূমিকম্পের ফলে আতঙ্কে অনেকে বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ছেড়ে রাস্তায় বের হয়ে আসেন। ভূমিকম্পে নগরের কয়েকটি বহুতল ভবনে ফাটল দেখা দিয়েছে। তবে তাৎক্ষণিকভাবে কোনো হত্যাহতের খবর পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com